কালিয়াকৈরে ধর্ষন মামলার আসামী গ্রেফতার

কালিয়াকৈরে ধর্ষন মামলার আসামী গ্রেফতার

শেয়ার করুন

resize-350x230x0x0-image-141470-1628330454

।।  প্রতিনিধি, কালিয়াকৈর, গাজীপুর ।। গাজীপুরের কালিয়াকৈরে ধর্ষণ মামলার আসামি ডিবিএল গ্রুপের চেয়ারম্যান বাবুলের ব্যক্তিগত সহকারী তরিকুল ইসলাম সবুজকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ। মামলার পর থেকে পলাতক ছিলেন তিনি।

কালিয়াকৈর থানা পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সূত্রের ভিত্তিতে শুক্রবার (৬ আগস্ট) রাতে অভিযান চালিয়ে কালিয়াকৈরের সফিপুর এলাকা থেকে তরিকুল ইসলাম সবুজকে গ্রেপ্তার করে। শনিবার দুপুরে তাকে গাজীপুর জেল হাজতে প্রেরণ করা হয়।

গ্রেপ্তারকৃত তরিকুল গাজীপুর মেট্রোপলিটনের কাশিমপুর থানার কাশিমপুর নয়াপাড়া এলাকার মৃত মাহাবুবুল খালিকের ছেলে।

উল্লেখ্য, ভুক্তভোগী নারীর গাজীপুর মেট্রোপলিটনের কাশিমপুর থানার সরদাগঞ্জ কাজী মার্কেট এলাকায় রহিম মাতব্বর মার্কেটে বৌ রানী বিউটি নামে একটি পার্লার রয়েছে। এ কারণে তার সঙ্গে তরিকুলের সুসম্পর্ক সৃষ্টি হয়। এ সুযোগে গত ৪ মার্চ দুপুর দেড়টার দিকে বেড়াতে যাওয়ার কথা বলে ওই নারীকে কালিয়াকৈর থানার আনন্দ পার্ক রিসোর্টে নিয়ে বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণ করেন তিনি। পরে ওই নারীকে বিয়ে করার বিষয়ে অস্বীকৃতি জানায়। এ ঘটনায় ভুক্তভোগী বাদী হয়ে তরিকুলের নাম উল্লেখ করে গত ১২ জুন কালিয়াকৈর থানায় একটি মামলা করেন।

কালিয়াকৈর থানার ওসি(অপারেশন) পারভেজ আহমেদ সেলিম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শুক্রবার রাতে কালিয়াকৈর থানার সফিপুর এলাকা থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার দুপুরে অভিযুক্ত আসামিকে গাজীপুর জেল হাজতে পাঠানো হয়েছে।