কালিয়াকৈরে ছয়টি কক্ষ অগ্নিকাণ্ডে পুড়ে ছাই

কালিয়াকৈরে ছয়টি কক্ষ অগ্নিকাণ্ডে পুড়ে ছাই

শেয়ার করুন

 

received_537109267538093।। সালাহ উদ্দিন সৈকত,কালিয়াকৈর, গাজীপুর।।

গাজীপুরের কালিয়াকৈর পৌরসভার ৭ নং ওয়ার্ডের পল্লীবিদ্যুৎ দিঘীর পাড় এলাকায় রোববার দুপুর তিনটার দিকে ভয়াবহ অগ্নিকাণ্ডে ছয়টি আবাসিক কক্ষ পুড়ে ছাই হয়ে গেছে। তবে এ ঘটনায় হতাহতের ঘটনা ঘটেনি।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্র জানায়, রোববার দুপুর তিনটার দিকে দিঘীর পাড় এলাকার আমির উদ্দিনের আবাসিক কলোনির একটি কক্ষ থেকে এই আগুনের সূত্রপাত হয়। পরে মূহুর্তের মধ্যেই আগুন আশেপাশের ছয়টি কক্ষে ছড়িয়ে পড়ে। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে এসে এক ঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত।

কালিয়াকৈর পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী শরিফুল হক শরিফ মন্ডল বলেন, ক্ষতিগ্রস্ত বাড়ি আমি পরিদর্শন করেছি,তাদের সাথে দুঃখের অংশীদার হতে পেরেছি, ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে যতটুকু পারি সহযোগিতা করব,আজকেও করলাম,ভবিষ্যতে এ সহযোগিতা চলমান থাকবে ইনশাল্লাহ।

এ ঘটনায় কালিয়াকৈর ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা কবিরুল ইসলাম জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট এক ঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। তবে,কেউ হতাহত হয়নি। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো জানা যায়নি।