কালিয়াকৈরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, লাশ উদ্ধার

কালিয়াকৈরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, লাশ উদ্ধার

শেয়ার করুন

Gazipur

।। সালাহ উদ্দিন সৈকত, কালিয়াকৈর, গাজীপুর।।

গাজীপুরের কালিয়াকৈরে উপজেলার রশিদপুর এলাকায় (১৫ সেপ্টেম্বর রাতে) স্বামীর পরিবার কর্তৃক স্ত্রী হত্যার অভিযোগ পাওয়া গেছে। এঘটনার পর থেকে স্বামী ও শ্বশুর পলাতক রয়েছে। এবিষয়ে থানায় মেয়ের পরিবার পক্ষ থেকে একটি অভিযোগ দায়ের করেন।

নিহত হলেন, গাজীপুর জেলার কালিয়াকৈর থানার রশিদপুর বড়চালা এলাকার মৃত শামীম হোসেনের মেয়ে সাদিয়া আক্তার মিম(২০) এবং একই এলাকার শাহআলম সরকারের ছেলে শিমুল সরকারের স্ত্রী।

অভিযোগ, এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, প্রায় ২বছর আগে সাদিয়া আক্তার মিমের সাথে শিমুলের পারিবারিক ভাবে বিয়ে হয়। বিয়ের কিছু দিন পর থেকে স্বামী বিভিন্ন সময় সাদিয়াকে যৌতুকের জন্য চাপ দিতো। এছাড়া স্বামী সাথে সাথে স্বামীর পরিবারও বিভিন্ন সময় যৌতুক দাবী করতেন এবং নানা রকমের অশ্লীল ভাষায় গালিগালাজ করতেন। এটা এক সময় জীবন নাশের হুমকিতেও পরিনত হয়। এবিষয় নিয়ে দুই পরিবার একাধিকবার বসেও কোন সমাধান হয়নি। পরে যৌতুকের দাবীতে মাস খানেক আগে সাদিয়ার বাবার কাছে মোটরসাইকেল কেনার জন্য ৫০ হাজার টাকা দাবী করে শিমুল ও তার পরিবার। নিহতের পরিবার টাকা দিতে রাজি না হওয়াতে ২ দিন ধরে বেধড়ক মারধর করে শিমুল সাদিয়াকে এবং এসময় কোন খাবারও দেয়া হয়নি সাদিয়াকে। এ বিষয় নিয়ে দুই পরিবার বুধবার সন্ধ্যায় মিমাংসা হলেও মনের আক্রোশ মেটাতে রাতে ওই নারীকে হত্যা করে ঘরের মেঝে মধ্যে ফেলে রেখে তার স্বামী ও স্বামীর পরিবার দাবী নিহতের পরিবারের। এবং পরে কৌশল করে পালিয়ে যায় স্বামী ও শ্বশুর। তারা এখনো পলাতক রয়েছে।

পরের দিন বৃহস্পতিবার সকালে স্থানীয়দের খবরের ভিত্তিতে পুলিশ লাশ উদ্ধার করেন। পরে ময়নাতদন্তের জন্য নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক আমিনুল ইসলাম জানান, নিহতে পরিবার ইউডি মামলা করার প্রস্তুতি করছে। আমরা মামলা নিয়ে ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী ব্যবস্থা নিব। তবে স্বামীর পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে, সাদিয়া নাকি ফাঁসি দিয়ে আত্নহত্যা করেছে।

ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর জানা যাবে এটা হত্যা না আত্নহত্যা ।