এক হাতে পানীয়র বোতল অন্যহাতে বাইক: ফলাফল মৃত্যু!

এক হাতে পানীয়র বোতল অন্যহাতে বাইক: ফলাফল মৃত্যু!

শেয়ার করুন

রোকনুজ্জামান পারভেজ, শরীয়তপুর প্রতিনিধি :

কামরান ব্যাপারী (২২) নামে এক তরুন কোমল পানীয় খেতে খেতে মটর সাইকেল চালাচ্ছিলেন। হঠাৎ নিয়ন্ত্রন হারিয়ে মটর সাইকেল সড়কের পাশের গাছের সাথে ধাক্কা লাগে। মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই ওই তরুন প্রান হারায়।

শনিবার সকাল ১০টার দিকে শরীয়তপুর-চাঁদপুর সড়কের রুদ্রকর এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটেছে। ওই তরুন শরীয়তপুর পৌরসভার দক্ষিন মধ্যপারা গ্রামের সেলিম ব্যাপারীর ছেলে।

ওই তরুন স্থানীয় একটি মটর সাইকেল ও অটোবাইক মেরামত গ্যারেজের কর্মী ছিল। শনিবার সকালে স্থানীয় বুড়িরহাট বাজার থেকে বাড়িতে ফেরার পথে রুদ্রকর নীলমনি উচ্চবিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের বাবা সেলিম ব্যাপারী বলেন, আমি গরিব মানুষ, ঝাল মুড়ি বিক্রি করে সংসার চালাই। অভাবের সংসার হওয়ায় ছেলেটাকে গ্যারেজে কাজে দিয়েছি। অসতর্ক হয়ে এ ভাবে গাড়ি চালিয়ে সে প্রান হারাবে তা চিন্তুাও করতে পারিনি।

শরীয়তপুর সদরের পালং মডেল থানার ভারপ্রাপ্ত  কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন,ওই তরুন অসতর্ক অবস্থায় কোমল পানীয় খেতে খেতে মটর সাইকেল চালাচ্ছিল। এ কারনে দুর্ঘটনার শিকার হয়েছে। লাশ উদ্ধার করে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।