ইভটিজিংয়ের প্রতিবাদ, বখাটের হাতে মাথা ফাটল চাচার

ইভটিজিংয়ের প্রতিবাদ, বখাটের হাতে মাথা ফাটল চাচার

শেয়ার করুন

সাতক্ষীরা প্রতিনিধি:

কলারোয়ায় স্কুল ছাত্রী’র ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ছাত্রীর চাচাকে ইট দিয়ে আঘাত করে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে সুমন নামে এক উত্ত্যক্তকারীর বিরুদ্ধে। আহত চাচা গোলাম রসুল কলারোয়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

ঘটনাটি ঘটেছে সোমবার বেলা ১১ টার দিকে কলারোয়া পৌর সদরের কলাগাছি মোড়ে। উত্ত্যক্তকারী সুমন কলারোয়া পৌর সদরের মির্জাপুর গ্রামের জয়নুর রহমানের ছেলে।

ইভটিজিংয়ের শিকার কলারোয়া গার্লস পাইলট হাইস্কুলের সপ্তম শ্রেণীর ছাত্রী জালালাবাদ গ্রামের আব্দুল হাকিমের মেয়ে সুমাইয়া খাতুন বলেন, সে প্রত্যেকদিন সকালে তার স্কুল শিক্ষকের নিকট প্রাইভেট পড়তে যায়। গত ৩/৪ মাস যাবত ওই লম্পট ছেলেটি তাকে পথিমধ্যে কলাগাছি মোড়ে গতিরোধ করে প্রেমের প্রস্তাবসহ বিভিন্ন কথা বলে উত্ত্যক্ত করে আসছে।

বিষয়টি সে তার পিতা-মাতাসহ চাচাদের জানান। এক পর্যায়ে সোমবার সকাল ৮ টার দিকে স্কুলে প্রাইভেট পড়তে যাওয়ার সময় একইভাবে একই স্থানে তাকে আবারও উত্ত্যক্ত করে।

কলারোয়া হাসপাতালে চিকিৎসাধীন আহত চাচা গোলাম রসুল জানান, সোমবার তার ভাইজি প্রাইভেট শেষে বাড়ি ফিরে তাকেসহ তার পিতা-মাতাকে ওই সকালের ঘটনাটি বলে। এরআগেও কয়েকবার তার ভাইজি তাকে বললে তিনি ছেলেটির অভিভাবককে বিষয়টি বলে আসলেও কোন পরিবর্তন হয়নি ছেলেটি।

সোমবার ঘটনাটির পরে বেলা ১১ টার দিকে তিনি তার মেয়েকে নিয়ে কলারোয়া বাজারে আসছিলেন। পথিমধ্যে ওই স্থানে পৌঁছালে তাকে গতিরোধ করে ওই শিশু মেয়েটির সামনে তাকে ইট দিয়ে মাথায় আঘাত করে আহত করে দৌড়ে পালিয়ে যায়। পরে পথচারীরা তাকে আহত অবস্থায় উদ্ধার করে কলারোয়া হাসপাতালে ভর্তি করে।

কলারোয়া থানার অফিসার ইন চার্জ এমদাদুল হক শেখ জানান, তিনি বিষয়টি শুনেছেন। অভিযোগ পেলেই তদন্ত পূর্বক আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।