ইউপি নির্বাচনে প্রার্থীদের গণসংযোগে মুখরিত গোপালগঞ্জের কোটালীপাড়া

ইউপি নির্বাচনে প্রার্থীদের গণসংযোগে মুখরিত গোপালগঞ্জের কোটালীপাড়া

শেয়ার করুন

Photo-4

।। গোপালগঞ্জ প্রতিনিধি ।।

৪র্থ পর্যায়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রার্থীদের প্রচার প্রচারনায় মুখরিত গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা। এর মধ্যে ১১ নং পিঞ্জুরী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ আবুসাঈদ সিকদার নিজ নির্বাচনী এলাকায় প্রচার-প্রচারণা, পথসভা ও গণসংযোগে ইউনিয়নবাসীর নজর কেড়েছেন। এতে ইশর্^ান্বীত হয়ে প্রতিপক্ষের লোকজন তার প্রচার প্রচারনায় বাধা পথ সভায় হামলা ও ভাংচুর করেছেন বলে অভিযোগ করেছেন মোঃ আবু সাঈদ সিকদার ও তার সমর্থকরা।
রোববার সকালে পিঞ্জুরী ইউনিয়নের গোপালপুর ও চিতশী কান্দির পাড় এলাকা পরিদর্শণে গেলে নির্বাচনী প্রচার প্রচারনা ও গণসংযোগে ব্যাপক উৎসাহ উদ্দীপনা আর ভোট প্রার্থনায় দেখা যায় আবু সাঈদ সিকদারের সমর্থকদের। পথসভা ও গনসংযোগ সহ বাড়িতে বাড়িতে ও বিভিন্ন হাটবাজারে গিয়ে ভোট প্রার্থনা করেন তারা। এসময় আবু সাঈদ সিকদারের সমর্থকরা অভিযোগ করে বলেন, আমাদের উপর প্রতিপক্ষের লোকজন হামলা ভাংচুর মারপিঠ পোষ্টার ছিড়ে ফেলা প্রচার প্রচারনায় নানাবিধ অন্যায় অত্যাচারসহ সাধারন বোটারদের ভয় ভীতি প্রদর্শণ করছে।
এসময় চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ আবুসাঈদ সিকদার বলেন, আমার বিজয় সুনিশ্চিত দেখে প্রতিপক্ষ আমার প্রচার কাজে নিয়োজিত কর্মী সমর্থকদের উপর হামলা, বাড়িঘর ভাংচুরসহ আমার লোকদের মারপিঠ করেছে। এহেন নেক্কার ঘটনা যারা ঘটিয়েছে তিনি তাদের প্রতি তীব্র নিন্দা জানিয়েছেন। পাশাপাশি প্রসাশনের হস্তক্ষেপ কামনা করেন তিনি।
জনগণের দোয়া ও সমর্থনের আহবান জানিয়ে চেয়ারম্যান পদপ্রার্থী আবুসাঈদ সিকদার বলেন, আমি বর্তানে এ ইউনিয়নের চেয়ারম্যান রয়েছি। বিগত সময় আমি আমার ইউনিয়নে ব্যাপক সউন্নয়ন মূলক কাজ করেছি। আমাকে আপনারা আনারস মার্কায় ভোট দিয়ে এ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত করলে ইউনিয়নের অসম্পন্ন কাজসহ অবহেলিত রা¯াÍ-ঘাটের উন্নয়নের পাশাপাশি গরিব-দুঃখী মেহনতি মানুষের কল্যাণের জন্য কাজ করতে নিজেকে আত্মনিবেদিত করব।