আশুলিয়ায় বিদূৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু

আশুলিয়ায় বিদূৎস্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু

শেয়ার করুন

 

IMG_17112021_230411_(300_x_200_pixel)।। নাহিদ হাসান শুভ, সাভার ।।

 সাভারের আশুলিয়ায় একটি ট্রান্সমিটার তৈরীর কারখানায় কর্মরত অবস্থায় আরিফ নামে এক শ্রমিক বিদূৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

বুধবার (১৭ নভেম্বর) বিকাল ৩ টার দিকে আশুলিয়ার বাড়ইপাড়া এলাকার এনার্জি প্যাক লিমিটেড কারখানায় এ দূর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেন কারখানার অ্যাডমিন ম্যানেজার(এইচআর) ওমর ফারুক।

তিনি বলেন, আমি সারাদিন কারখানায় ছিলাম না। তবে আরিফ টেকনিশিয়ান পদে চাকরি করত। তিনি কোন মেশিন চেক করার সময় অসাবধানতা বশত বৈদ্যুতিক শকের শিকার হন। পরে তাকে হাসপাতালে নেয়া হয়। আরিফের পরিবারকে কারখানা কর্তৃপক্ষের পক্ষ থেকে নিয়মানুযায়ী ক্ষতিপূরণ দেয়া হবে।

নিহত আরিফুল ইসলাম হারিস(২০) শেরপুর জেলার শ্রীবর্দি থানার ডাকরাপাড়া গ্রামের আব্দুল বারেকের ছেলে। তিনি আশুলিয়ার বাড়ইপাড়া এলাকায় ভাড়া থেকে ওই কারখানায় কাজ করতেন। দূর্ঘটনার পর আরিফকে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল(কেপিজে) হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক(এস আই) জাহাঙ্গীর আলম বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।