আশুলিয়ায় প্রকাশ্যে ১৩টি বাড়ি ভাংচুর করে জমি দখল

আশুলিয়ায় প্রকাশ্যে ১৩টি বাড়ি ভাংচুর করে জমি দখল

শেয়ার করুন

46546সাভার প্রতিনিধি :

সাভারের আশুলিয়ায় প্রকাশ্যে ১৩টি বাড়ি ঘর ভাঙচুর করে তিন একর জমি দখল করার পরে ওই জমিতে কাটাতারের বেড়া দিচ্ছে সন্ত্রাসীরা।

সোমবার সকাল থেকে আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের মোকামটেক এলাকায় ওই জমিতে কাটাতারের বেড়া দেওয়া শুরু করে সন্ত্রাসীরা। এদিকে গত তিন দিন ধরে এঘটনা ঘটলেও স্থানীয় আশুলিয়া থানা পুলিশ কোন ব্যবস্থা নিচ্ছে না বলে অভিযোগ উঠেছে। এদিকে ওই জমিতে সন্ত্রাসীদের আনাগোনা বেড়েছে জমির আশেপাশে কে আসলো তা লক্ষ রাখছে তারা।

এলাকাবাসী জানায়,আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের মিরেরটেক এলাকার আব্বাস আলী গং ও ফজলুল গংয়ের সঙ্গে একই এলাকার কান্দু মিয়ার সাথে দীর্ঘদিন ধরে ওই তিন একর জমি নিয়ে বিরোধ চলে আসছিলো। ওই তিন একর জমিতে ১৩টি পরিবার বসবাস করতো। পরে গত তিন দিন ধরে ওই জমিতে থাকা ১৩ টি পরিবারের বাড়ি ঘর ভাঙচুর করে জমি দখল করে সন্ত্রাসী কান্দু মিয়া ও তার লোকজন।

পরে আজ সকাল থেকে ওই জমিতে খুড়ি পুতে কাটাতারের বেড়া দেওয়া শুরু করে সন্ত্রাসীরা। এঘটনায় ওই ১৩ টি পরিবার গত তিন দিন ধরে অন্য মানুষের বাড়িতে রাত কাটাচ্ছেন। এদিকে এঘটনায় আশুলিয়া থানা পুলিশ নিরব ভুমিকা পালন করায় পুলিশের কোন সাহায্য পায়নি ভুক্তভোগী পরিবারগুলো।

ওই জমির আশেপাশে কান্দু মিয়ার ভাড়াটে সন্ত্রাসীরা অস্ত্র ও টেটা নিয়ে অবস্থান নেওয়ায় কেউ জমিতে যেতে সাহস পাচ্ছেনা।

এ বিষয়ে আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আউয়াল কোনো কথা বলতে রাজি হয়নি।