আশুলিয়ায় পোশাক শ্রমিককে গুলি করে হত্যা

আশুলিয়ায় পোশাক শ্রমিককে গুলি করে হত্যা

শেয়ার করুন

সাভার প্রতিনিধি :

সাভারের আশুলিয়ায় রাসেল খাঁন (২৩) নামের এক পোশাক শ্রমিককে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার গভীর রাতে আশুলিয়ার উত্তর জামগড়া এলাকায় এঘটনা ঘটে। নিহত ওই পোশাক শ্রমিক মাদারীপুর জেলার শিবচর থানার চমুকলজা কাঞ্চি গ্রামের হোসেন খাঁনের ছেলে।

পুলিশ জানায় নিহত ওই পোশাক শ্রমিক রাসেল খাঁনসহ ৮ যুবক গভীর রাতে নিজ এলাকায় চুরি ছিনতাই রোধে পাহারা দেয় পরে পাহারা দেওয়ার সময় দুই যুবক তাদের সামনে আসলে এসময় রাসেল খাঁনসহ ৮ যুবক ওই দুই যুবককে চালেঞ্জ করলে ওই দুই যুবক রাসেলকে লক্ষ করে কয়েক রাউন্ড গুলি ছুড়ে পালিয়ে যায়। এসময় রাসেল গুলিবিদ্ধ হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করলে সকালে তিনি মারা যান। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে।

এঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য রাসেলের কয়েকজন সহকারীকে আটক করেছে পুলিশ। নিহত রাসেল জামগড়া এলাকায় এনভয় গ্রুপে অপারেটর পদে কর্মরত ছিলো।

এবিষয়ে আশুলিয়া থানার এস আই আব্দুস সালাম বলেন এ হত্যা কান্ডের রহস্য উৎঘাটনে পুলিশ কাজ করে যাচ্ছে।
অন্যদিকে দুপুরে সাভারের ভাকুর্তা ইউনিয়নের মোগড়াকান্দা এলাকার নিজ ভাড়া বাড়ি থেকে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় শান্তি নামের এক (২২) শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

এঘটনায় সাভার ও আশুলিয়া থানায় দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।