আশুলিয়ায় চলন্ত ‘পাজেরো গাড়িতে’ অগ্নিকান্ড

আশুলিয়ায় চলন্ত ‘পাজেরো গাড়িতে’ অগ্নিকান্ড

শেয়ার করুন

Car Fire

।। নাহিদ হাসান শুভ, সাভার।।

সাভারের আশুলিয়ায় একটি চলন্ত পাজেরো গাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। ডিইপিজেড ফায়ার সার্ভিসের দমকলকর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এ ঘটনায় কোন হতাহতের সংবাদ পাওয়া যায়নি।

বুধবার (১৯ জানুয়ারি) সন্ধ্যায় নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল ত্রিমোড় এলাকায় একটি চলন্ত পাজেরো গাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ডিইপিজেড ফায়ার সার্ভিসের দমকলকর্মীরা ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

প্রত্যাক্ষদশীরা জানায়, নিশান কোম্পানির এক্সটেল মডেলের (ঢাকা মেট্টো ঘ ১৭-১৯৫২) গাড়িটি বাইপাইল পৌছলে হঠাৎ ই আগুন ধরে যায়। এসময় চালক ও যাত্রীরা নেমে এসে আগুন নেভানোর কাজে হাত দেয়। ততক্ষণে আগুনের লেলিহান শিখা পুরো গাড়ীতে ছড়িয়ে পড়ে।

পরে ডিইপিজেড ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে এ ঘটনায় কোন হতাহতের সংবাদ পাওয়া যায়নি।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার জাহাঙ্গীর আলম বলেন, ধারণা করা হচ্ছে যান্ত্রিক ত্রুটি থেকে এ অগ্নকান্ডের ঘটনা ঘটতে পারে।

বিষয়টি নিয়ে চালকের কাছে জানতে চাইলে তিনি বলেন, ঢাকা থেকে আসার সময় চলন্ত অবস্থায় হঠাৎ করে গাড়িতে আগুন ধরে যায়। পরবর্তীতে আমরা নিরাপদ স্থানে সরে যাই। আগুন নিয়ন্ত্রণে আসার পর গাড়ি হাইওয়ে পুলিশ উদ্ধার করে নিয়ে যায়।