আর্ন্তজাতিক তথ্য অধিকার দিবস উপলক্ষে পিরোজপুরে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

আর্ন্তজাতিক তথ্য অধিকার দিবস উপলক্ষে পিরোজপুরে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

শেয়ার করুন

Sujan-1

।। পিরোজপুর প্রতিনিধি ।।
আর্ন্তজাতিক তথ্য অধিকার দিবস উপলক্ষে পিরোজপুরে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১০টায় পিরোজপুর প্রেসক্লাব ভবন থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের টাউন ক্লাব সড়ক প্রদক্ষিণ করে।
র‌্যালী শেষে পিরোজপুর প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন পিরোজপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি) মুনিরা পারভীন। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থান্দার খায়রুল হাসান।
সুজন’র পিরোজপুর জেলা কমিটির সভাপতি মো. মুনিরুজ্জামান নাসিমের সভাপতিত্বে এবং সাংবাদিক ফসিউল ইসলাম বাচ্চু’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, পিরোজপুর প্রেসক্লাবের এডহক কমিটির আহবায়ক গৌতম চৌধুরী, জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী, জেলা ক্রীড়া সংস্থার সম্পাদক গোলাম মাওলা নকীব, সহকারী অধ্যাপক মো. জাহিদুল ইসলাম,  সুজন সম্পাদক সহকারী অধ্যাপক শাহআলম শেখ, এডভোকেট এস এম রেজাউল ইসলাম শামীম, নারী নেত্রী খালেদা আক্তার হেনা, এনজিও প্রতিনিধি মাইনুল আহসান মুন্না, সাংবাদিক খেলাফত হোসেন খসরু, শিরিনা আফরোজ, টিআইবি’র পিরোজপুর এরিয়া ম্যানেজার মো. কাইউম।
আলোচনা সভায় আর্ন্তজাতিক তথ্য অধিকার দিবসের তাৎপর্য ও ধারণাপত্র উপস্থাপন করেন সজন’র জেলা কমিটির সহ-সভাপতি মো. ফিরোজ খান।
সুজন- সুশাসনের জন্য নাগরিক এর আয়োজনে অনুষ্ঠিত র‌্যালী ও আলোচনা সভায় সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা, এনজিও প্রতিনিধি, সাংবাদিক, সনাক, টিআইবি, সুজন প্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণিপেশার নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।