আনুষ্ঠানিক প্রচারণা শুরু না হলেও বরিশালে চলছে প্রর্থীদের সৌজন্য সাক্ষাৎ

আনুষ্ঠানিক প্রচারণা শুরু না হলেও বরিশালে চলছে প্রর্থীদের সৌজন্য সাক্ষাৎ

শেয়ার করুন

36352740_797912903744516_7321916540910043136_nবরিশাল প্রতিনিধি :

আনুষ্ঠানিক প্রচার-প্রচারণা শুরু না হলেও সৌজন্য সাক্ষাৎ, কর্মীসভায় মতবিনিময় ও সামাজিক অনুষ্ঠানে অংশ নিয়ে কৌশলী জনসংযোগ চলছে বরিশালে। এরই মাঝে বরিশাল রিপোর্টার্স ইউনিটি আয়োজিত ‘মিট দ্য প্রেস’-এ মিলিত হয়ে প্রার্থীরা জানাচ্ছেন তাদের পরিকল্পনা ও প্রতিশ্রুতির কথা।

নির্বাচনী আচরণবিধির বাধ্যবাধকতায় আনুষ্ঠানিক প্রচারণা নয়। তবে, বসে নেই বরিশাল সিটি করপোরেশন নির্বাচনের প্রার্থীরা। জুন্মার নামাজ শেষে মুসুল্লিদের সঙ্গে কুশল বিনিময় করছেন তারা। কুলখানী অনুষ্ঠানেও তাদের উপস্থিতি। মতবিনিময়, কুশল বিনিময়ের নামে চলছে জনসংযোগ।

প্রার্থীদের মতামত প্রকাশে, বরিশাল রিপোর্টার্স ইউনিটি আয়োজন করে, মিট দ্য প্রেস। এ আয়োজনে এরই মধ্যে সাংবাদিকদের মুখোমুখি হয়েছেন আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী সেরনিয়াবাদ সাদিক আবদুল্লাহ। পরদিন মিট দ্য প্রেসে আসেন, বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার।

প্রধান দুই দলের মেয়রপ্রার্থীই আজীবন বরিশালবাসীর সেবা করে যাওয়া অঙ্গীকার, নগরীরর উন্নয়নে পরিকল্পনা এবং বিজয়ে আশার কথা জানান। একই প্রত্যাশা জাতীয় পার্টির মেয়রপ্রার্থী মোঃ ইকবাল হোসেন তাপসেরও।

বরিশাল সিটি করোপেরশনে ভোটার সংখ্যা ২ লাখ  ৪১ হাজার ৯৫৯ জন। মেয়র পদে ৭, কাউন্সিলর পদে ১১২ ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৩৮ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। ১০ জুলাই প্রতীক বরাদ্দ হলেই খুলে যাবে আনুষ্ঠানিক প্রচার-প্রচারণার দুয়ার।