আকিজ বিড়ি ফ্যাক্টরীর শ্রমিক ইস্রাফিল হত্যার ২ আসামী গ্রেফতার

আকিজ বিড়ি ফ্যাক্টরীর শ্রমিক ইস্রাফিল হত্যার ২ আসামী গ্রেফতার

শেয়ার করুন

243242628_400482288270957_974859725807978403_n

।। যশোর প্রতিনিধি ।।
যশোরের শার্শা উপজেলার কাশিয়াডাঙ্গার ইস্রাফিল হত্যার সাথে জড়িত ২ আসামী গ্রেফতার,হত্যাকাজে ব্যবহৃত কোদাল, ঘুমের ঔষধ জব্দ করেছে ডিবি পুলিশ।
ডিবি পুলিশের অফিসার ইনচার্জ রুপন কুমার সরকার জানান, গত ২৭ আগষ্ট শার্শা থানার কাশিয়াডাঙ্গার বাসিন্দা বজলুর রহমানের ছেলে আকিজ বিড়ি ফ্যাক্টরীর শ্রমিক ইস্রাফিল নিখোঁজ হয়। ইস্রাফিলকে অনেক খোঁজা খুঁজির পর না পেয়ে স্ত্রী রোজিনা বেগম ২৯ আগষ্ট শার্শা থানায় নিখোঁজ জিডি করেন।এরই প্রেক্ষিতে পুলিশ গত ১ সেপ্টেম্বর উক্ত এলাকায় অভিযান পরিচালনা করে সন্দেহভাজন নুর আলম, মর্জিনা ও মোশারফ হোসেনদের আটক করে। পরবর্তীতে কাশিয়াডাঙ্গা মোড়লবাড়ী বড় কবস্থান থেকে ইস্রাফিলের পুতে রাখা মৃতদেহ উদ্ধার করে ডিবি পুলিশ। পরবর্তীতে নিহতের স্ত্রী ১ সেপ্টেম্বর বাদী হয়ে শার্শা থানায় একটি হত্যঅ মামলা দায়ের করেন।
পরবর্তীতে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ ১৩ অক্টোবর বিকালে ঢাকার আশুলিয়া থানার নয়ারহাট ট্রাক টার্মিনালে অভিযান পরিচালনা করে হত্যার সাথে জড়িত অন্যতম আসামী মেহেদী হাসান (২৯) কে গ্রেফতার করে। তার স্বীকারোক্তি অনুযায়ী আজ ভোরে শার্শার কাশিয়াডাঙ্গায় অভিযান চালিয়ে অপর আসামী জনি (২১) কে গ্রেফতার করে।
তাদের স্বীকারোক্তি অনুযায়ী হত্যাকাজে ব্যবহৃত ১ টি কোদাল, ঘুমের ঔষধ জব্দ করা হয়।
গ্রেফতারকুতরা হলো শার্শা থানার বাড়ীপুরের বাসিন্দা মৃত শাহজাহান মীরের ছেলে অপরজন এ্কই থানার কাশিয়াডাঙ্গার বাসিন্দা আনিছুর রহমানের ছেলে জনি।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, হত্যা পরবর্তী ভিকটিমের পরনের লুঙ্গি, গেঞ্জি, গামছা ও স্যান্ডেল এবং মোবাইল ফোন আসামী নুর আলমের বাড়ীতে চুলায় পেট্রোল দিয়ে আগুন লাগিয়ে পুড়ে ফেলে আসামীরা। পূর্ববর্তী উদঘাটিত জায়গা জমি, পরকীয়া সংক্রান্ত ঘটনা ছাড়াও আসামী নুর আলম, মেহেদী, আজিজ ও জনি কর্তৃক একই এলাকার ব্যাংক কর্মচারী রুহুল কুদ্দুছ এর বাড়িতে চুরির ঘটনা ভিকটিম ইস্রাফিল জানতে পারে। এরই কারণে ইস্রাফিলকে হত্যার পরিকল্পনা করে নুর আলম, আজিজ মোশারফ, জনি ,মেহেদী এবং মর্জিনা ।