অফিস সহকারীর বিরুদ্ধে সরকারি গাছ কাটার অভিযোগ

অফিস সহকারীর বিরুদ্ধে সরকারি গাছ কাটার অভিযোগ

শেয়ার করুন

01সাতক্ষীরা প্রতিনিধি:

সাতক্ষীরা সদর ভূমি অফিসের অফিস সহকারীর বিরুদ্ধে এবার ছুটির দিনে শনিবার সকালে বহু প্রাচীনতম ৪টি সরকারী গাছ কেটে নেয়ার অভিযোগ উঠেছে, যার বাজার মূল্য প্রায় ৪ লাখ টাকা।

এদিকে, কোন অফিসিয়াল অনুমতি বা টেন্ডার ছাড়াই বন্ধের দিনে সাতক্ষীরা সদর ভূমি অফিসের ৩টি আম ও একটি কাঁঠাল গাছ কেটে নেয়ার ঘটনায় শহরে তোলপাড় শুরু হয়েছে।

02এ খবর শুনে গনমাধ্যম কর্মীরা সেখানে উপস্থিতি হলে অফিস সহকারী আব্দুল হাকিম তাদের সাথে খারাপ আচরন করেন। সকালে অফিস সহকারী আব্দুল হাকিম নিজেই বসে থেকে ৪/৫ জনশ্রমিক নিয়ে এই গাছ কাটা শুরু করেন।

এ ব্যাপরে সদর ভূমি অফিসের ভূমি কর্মকর্তা ম্যাজিস্ট্রেট মনিরা পারভীন জানান, কোন অনুমোদন এবং টেন্ডার ছাড়াই উক্ত অফিসের অফিস সহকারী আব্দুল হাকিম নিজ ইচ্ছায় এই গাছ কাটা শুরু করেছেন। তিনি নিজেও বিষয়টি জানেননা বলে জানান।

সাংবাদিকরা অবহিত করার পর তিনি খোজ নিয়ে বিষয়টি জেনেছেন। তিনি আরও জানান, কর্তনকৃত গাছ গুলো জব্দ করা হয়েছে। এ ব্যাপারে অফিস সহকারী আব্দুল হাকিমের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।

তবে এ ব্যাপারে অফিস সহকারী আব্দুল হাকিমের ব্যক্তিগত সেলফোনে বার বার ফোন দিয়ে তার ফোন নাম্বারটি বন্ধ থাকায় তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

উল্লেখ্য, এর আগে অফিস সহকারী আব্দুল হাকিম সাতক্ষীরা জেলা প্রশাসক অফিসের দায়িত্বে থাকালীন তার বিরুদ্ধে বহু অনিয়ম-দূর্নীতির অভিযোগ রয়েছে বলে জানা গেছে।