অপহৃত মা ছেলে উদ্ধার, আটক এক

অপহৃত মা ছেলে উদ্ধার, আটক এক

শেয়ার করুন

লক্ষ্মীপুর প্রতিনিধি:

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জের মান্দারী থেকে অপহৃত মা শিউলি আক্তার ও শিশু শিহাবকে নোয়াখালীর রামেস্বরপুর এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। সোমবার ভোররাতে ওই এলাকায় অভিযান চালিয়ে তাদের উদ্ধার করা হয়। এসময় ঘটনার সাথে জড়িত অপহরণকারী আবদুল করিমকে গ্রেপ্তার করে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গতকাল রোববার দুপুরে সদর উপজেলার বাঙ্গা খাঁ এলাকার স্বামীর বাড়ি থেকে সিএনজি অটোরিকশা যোগে শিউলি আক্তার ও শিশু সন্তান শিহাবকে নিয়ে বাবার বাড়ি চন্দ্রগঞ্জের গনিপুর এলাকায় যাচ্ছিল।

সিএনজি অটোরিকশাটি মান্দারী বাজার এলাকায় পৌছলে সিএনজির চালকের যোগসাজেসে অপহরণকারীরা ওই এলাকা থেকে জোরপূর্বক মা ও ছেলেকে অস্ত্রের মুখে তুলে নিয়ে যায়। অপহরণ করার পরে নোয়াখালীর বেগম উপজেলার রামেস্বরপুর এলাকায় একটি বাড়িতে অপহৃতদের আটকে রেখে পরিবারের কাছে দুই লাখ টাকা মুক্তিপণ দাবী করে। মোবাইল ফোন ট্রেকিং করে পুলিশ সোমবার ভোররাতে অভিযান চালিয়ে অপহৃত মা ও ছেলেকে তাদের উদ্ধার করে এবং ঘটনার সাথে জড়িত আবদুল করিমকে গ্রেপ্তার করে।

চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম আবদুল আজিজ জানান, অপহৃত মা ও ছেলেকে উদ্ধার করা হয়েছে। এক অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যদের গ্রেপ্তারের অভিযান চলছে বলে জানান তিনি।