অন্যকে ফাঁসাতে গিয়ে পুলিশের সোর্সসহ দুই যুবক অস্ত্রসহ গ্রেপ্তার

অন্যকে ফাঁসাতে গিয়ে পুলিশের সোর্সসহ দুই যুবক অস্ত্রসহ গ্রেপ্তার

শেয়ার করুন

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুর সদর উপজেলায় অভিযান চালিয়ে পুলিশের সোর্স জাফর হোসেন ও জাহিদ হাসান বাবু নামে দুই যুবককে দুইটি অস্ত্রসহ গ্রেপ্তার করছে পুলিশ। গতরাতে উপজেলার হামছাদি ইউনিয়নের বিজয়নগর এলাকায় একটি বাড়ি থেকে অস্ত্রসহ তাদের গ্রেপ্তার করা হয়।

এ ঘটনায় গ্রেপ্তারকৃত জাফর হোসেন, জাহিদ হাসান বাবু, হুমায়ুন কবির ও সুমনসহ চারজনকে আসামী করে  সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। সকালে এসআই গনেশ বাদী হয়ে এ মামলা দায়ের করেন। গ্রেপ্তারকৃত হলেন, নন্দনপুর গ্রামের নুর নবীর ছেলে মো. জাফর ও উত্তর হামছাদি গ্রামের অজি উল্যাহর ছেলে জাহিদুল ইসলাম বাবু ।

পুলিশ জানায়, বিজয়নগর এলাকার সুজনের ঘরে অস্ত্র ও ইয়াবা রয়েছে বলে তথ্য দেয় জাফর। পরে পুলিশ জাফরকে নিয়েই সেখানে অভিযানে যায়। কিন্তু অভিযান চলার এক পর্যায়ে তথ্য প্রদানকারি জাফরকেই পুলিশের সন্দেহ হয়। তাতেই জাফরকে আটক করে পুলিশ এবং তার দেহে লুকিয়ে রাখা দুইটি পাইপগান উদ্ধার করে। এরপর জাফরের তথ্যমতে জাহেদুল ইসলাম বাবুকে আটক করা হয়।

আটককৃত বাবুর ভগ্নীপতি হুমায়ুনের সাথে সুজনের বিরোধ চলছে। তাই সুজনকে ফাঁসানো জন্যই বাবুর মাধ্যমে জাফরকে ব্যবহার করে। কিন্তু অপরকে ফাঁসাতে গিয়ে জাফর নিজেই ফেঁসে গেল।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: লোকমান হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযানে যায় পুলিশ। কিন্তু অভিযান চলাকালীন তথ্য প্রদানকারীকে সন্দেহ করে চেক করলে তার কাছে থেকে দুইটি পাইপগান পাওয়া যায়। পরে তার তথ্যমতে জাহেদুল ইসলাম বাবুকে আটক করা হয়। এ ঘটনার সাথে জড়িত আরো দুইজন এখনো পলাতক রয়েছে। আটককৃত দুইজনসহ ৪জনকে আসামী করে থানায়  অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।