অনিয়মের দায়ে যুবলীগ নেতার ওএমএস ডিলারশীপ বাতিল

অনিয়মের দায়ে যুবলীগ নেতার ওএমএস ডিলারশীপ বাতিল

শেয়ার করুন

সুনামগঞ্জ প্রতিনিধি :

সুনামগঞ্জের দিরাইয়ের রফিনগর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ওএমএস ডিলার পূর্নেন্দ্র সরকার রনিকে ২০ হাজার টাকা জরিমানা, জামানতসহ ডিলারশীপ বাতিল করা হয়েছে। রনি রফিনগর ইউনিয়নের চালের ডিলার।

স্থানীয়রা জানিয়েছেন, শুক্রবার রাতে রনি’র বাংলাবাজার ওএমএস কেন্দ্র থেকে শরিফ উদ্দিন নামের এক দোকানী চাল নেবার সময় বাজারের পাহাড়ার দেখেন। পরে শনিবার বিষয়টি জানাজানি হলে উত্তেজিত লোকজন বাজারে বিক্ষোভ করে। এলাকাবাসী কালোবাজারে ওএমএস’র চাল বিক্রির বিষয়টি দিরাই থানার ওসি, ইউএনও এবং জেলা প্রশাসকে অবগত করেন।

শনিবার বিকালে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ। ডিলার ও চাল ক্রেতা বাজারে না থাকায় চালের বস্তা দেখা ও কাউকে জিজ্ঞাসাবাদ করা সম্ভব হয়নি। তবে ইউএনও’র নির্দেশে ডিলার ও চাল ক্রেতার দোকানঘর তালাবদ্ধ করে পাহাড়াদার রাখা হয়।

রোববার সকালে দিরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্বাহী ম্যাজিষ্ট্রেট তৌহিদুজ্জামান পাভেল ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় ওমমএস কেন্দ্রের রেজিস্টার খাতায় কয়েকজন ক্রেতার স্বাক্ষর না পেয়ে রনিকে ২০ হাজার টাকা জরিমানা এবং জামানতের টাকাসহ ডিলারশীপ বাতিল করেন।

দিরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদুজ্জামান পাভেল বলেন,‘চাল বিক্রি’র প্রমাণ পাওয়া যায়নি। তবে ওমমএস কেন্দ্রের খাতায় কয়েকজন ক্রেতার স্বাক্ষর বা টিপসই পাওয়া যায়নি। এজন্য ২০ হাজার টাকা জরিমানা এবং জামানতসহ ডিলারশীপ বাতিল করা হয়েছে।’