সাতক্ষীরায় মুক্তিযোদ্ধাকে মারপিটের ঘটনায় দারোগা বরখাস্ত

সাতক্ষীরায় মুক্তিযোদ্ধাকে মারপিটের ঘটনায় দারোগা বরখাস্ত

শেয়ার করুন
দারোগা রমজান আলী
দারোগা রমজান আলী

এম কামরুজ্জামান, সাতক্ষীরা :

জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে সাতক্ষীরায় আব্দুর রশিদ (৭৫) নামে এক বৃদ্ধ মুক্তিযোদ্ধাকে পুলিশ ও প্রতিপক্ষ সন্ত্রাসী বাহিনী মিলে পিটিয়ে আহত করার ঘটনায় সাতক্ষীরা সদর থানার দারোগা  এস আই রমজান আলিকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

রোববার রাতে সাতক্ষীরা পুলিশ সুপার মো: আলতাফ হোসেন তাকে সাময়িক বরখাস্ত করেন।

উল্লেখ্য, সাতক্ষীরা সদরের রসুলপুর গ্রামের ১৫ শতক জমির উপর ঘর নির্মান করে থাকেন মুক্তিযোদ্ধা আব্দুর রশিদের পরিবার। সম্প্রতি একই এলাকার মুন্না উক্ত জমি জবর দখল নিতে থানায় একটি অভিযোগ দায়ের করে।
20170409_124347------------শনিবার পুলিশ ঘটনাস্থলে যেয়ে মুক্তিযোদ্ধার ছেলে তরিকুল ইসলামকে গ্রেফতার করে আবার সন্ধ্যায় ছেড়ে দেয়। একই দিন রাত ১২ টার দিকে সদর থানার এস আই রমমান নেতৃত্বে  ১০/১২ জন পুলিশ প্রতিপক্ষ মুন্না ও মিলন হোসেন উক্ত বাড়িতে যেয়ে মুক্তিযোদ্ধা ও তার পরিবারকে মারপিট করে আহত করে। তার বাড়িতে আসববপত্র ভাংচুর করে। দারোগা রমজান আলি যাওয়ার সময় বলে এসেছে তোরা যদি বেশি বাড়াবাড়ি করিস তাহলে তোদের জামায়াতের মামলায় ঢুকিয়ে দেব। বোম মেরে তোদের উড়িয়ে দেব। যত তাড়াতাড়ি পারিস বাড়ি ছেড়ে অন্যত্র চলে যা।

সাতক্ষীরা পুলিশ সুপার আলতাফ হোসেন মুঠোফোনে বলেন, মুক্তিযোদ্ধাকে মারপিট ও আহত করার ঘটনায় দারোগা রমজান আলিকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। একই সাথে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহন করা হবে। তিনি বরেন, জমিজমা নিয়ে বিরোধের ঘটনা নিয়ে অভিযোগ। গভীর রাতে কেনো পুলিশ সেখানে যাবে ? এসব কারণে তাকে বরখাস্ত করা হয়েছে রোববার রাতেই।