সাতক্ষীরার দেবহাটায় বাস-টেম্পু সংঘর্ষে নিহত -১

সাতক্ষীরার দেবহাটায় বাস-টেম্পু সংঘর্ষে নিহত -১

শেয়ার করুন

সাতক্ষীরা প্রতিনিধি :

সাতক্ষীরা দেবহাটায় যাত্রীবাহী বাস ও মালবাহী টেম্পুর সংঘর্ষে মৃত্যুঞ্জয় বাচার (৪০) নামে একজন নিহত এবং তাপস বাচার (৩৫) নামে আরেকজন গুরুতর আহত হয়েছে। তারা উভয়ই সাতক্ষীরা শহরের  গাঁভা ফিংড়ী এলাকার বাসিন্দা এবং সাতক্ষীরার নেসলে কোম্পানীর গুড়ো দুধ পরিবেশক মেসার্স কুয়াশা এন্টার প্রাইজের কর্মচারী। মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে দেবহাটা উপজেলার পারুলিয়া উত্তরন অফিসের সামনে মর্মান্তিক এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।

নিহত মৃত্যুঞ্জয় বাচার গাভা গ্রামের নরেন বাচারের ছেলে ও আহত তাপস বাচার একই গ্রামের বঙ্কিমের বাচারের ছেলে ।

দুর্ঘটনা পরবর্তী আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে প্রথমে সখিপুরস্থ দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে অবস্থার অবনতি হওয়ায় সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়। সাতক্ষীরা সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মৃত্যুঞ্জয় বাচারকে মৃত্যু ঘোষণা করেন।

পারুলিয়া ইউপি চেয়ারম্যান মো: সাইফুল ইসলাম জানায়, সাতক্ষীরা থেকে মেসার্স কুয়াশা এন্টার প্রাইজের গুড়োদুধ সরবরাহকারী টেম্পুটি পারুলিয়ার দিকে যাওয়ার সময় উত্তরন অফিসের সামনে পৌছালে কালীগঞ্জ থেকে আসা সাতক্ষীরা গামী যাত্রীবাহী বাস (জিম ক্লাসিক, নং-ঢাকা মেট্রো- ব ১৪৫০২২) টেম্পটিকে সজোরে ধাক্কা দিলে টেম্পুটিতে মৃত্যুঞ্জয় নিহত ও তাপস গুরুতর আহত হয়। এঘটনায় স্থানীয়রা বাসের চালক কালীগঞ্জের সাজু হোসেনকে আটক করে পরে পুলিশে সোপর্দ করেছে।

দেবহাটা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) উজ্জ্বল কুমার মৈত্র, ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ।