লক্ষ্মীপুরে গনপিটুনিতে এক ডাকাত নিহত

লক্ষ্মীপুরে গনপিটুনিতে এক ডাকাত নিহত

শেয়ার করুন

লক্ষ্মীপুর প্রতিনিধি :

লক্ষ্মীপুরে রায়পুর উপজেলার চরবিকস এলাকায় ডাকাতির চেষ্টাকালে গনপিটুনিতে সন্দেহভাজন ডাকাত রুহুল আমিন নিহত হয়েছে। ডাকাতদের হামলা গৃহকর্তা শরীফ হোসেন গুরুতর আহত হয়েছে। আহত শরীফ হোসেনকে উদ্ধার করে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহত রুহুল আমিনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। ঘটনাটি ঘটেছে শুক্রবার ভোররাতে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রায়পুর উপজেলার চরবিকস এলাকার শরীফ হোসেনের বাড়িতে ভোররাতে দরজা ভেঙ্গে ৭/৮জনের একদল ডাকাত প্রবেশ করে। ঘরের মালামাল লুট করে নিয়ে যাওয়ার সময় গৃহকর্তা শরীফ হোসেন ডাকাতদের বাধা দিলে তাকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। এসময় তাদের শোর-চিৎকারে আশপাশের লোকজন এসে ঘেরাও করে সন্দেহভাজন ডাকাত রুহুল আমিনকে আটক করে গনপিটুনি দেয়। পালিয়ে যায় অন্যরা।

পরে পুলিশ সকালে ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় রুহুল আমিনকে উদ্ধার করে প্রথমে রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। নিহত রুহুল আমিন রায়পুর উপজেলার চরবংশী গ্রামের আরশাদ উল্যাহর ছেলে।
এদিকে সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা.আনোয়ার হোসেন জানান, নিহতের গায়ে বিভিন্ন আঘাতের চিহৃ রয়েছে। এছাড়া পাও ভাঙ্গা রয়েছে। তবে হাসপাতালে আনার আগে তার মৃত্যু হয়েছে বলে জানান তিনি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লোকমান হোসেন জানান, গনপিটুনিতে গুরুতর আহত ডাকাতের সদর হাসপাতালে মৃত্যু হয়েছে। নিহত রুহুল আমিন পুলিশের তালিকাভূক্ত ডাকাত দলের সদস্য। তার বিরুদ্ধে রায়পুর থানায় ৪টি ডাকাতি মামলা রয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুুতি চলছে।