বিয়ের তিন দিনের মাথায় বরকে কুপিয়ে হত্যা

বিয়ের তিন দিনের মাথায় বরকে কুপিয়ে হত্যা

শেয়ার করুন

সুনামগঞ্জ প্রতিনিধি

মেহেদির রঙ দু’হাতে এখনো উজ্জ্বল। কিন্তু বিয়ের আনন্দ স্থায়ী হয়নি তরুণ ছৈল মিয়ার জীবনে। বিয়ের তিন দিনের পর কনের বাড়িতে গিয়ে নির্মমভাবে কনের আপন ফুফাতো ভাইয়ের হাতে খুন হন ছৈল মিয়া (২৮)। এ ঘটনায় সোমবার সকালে অভিযুক্ত শাহীন মিয়াকে (২৬) পুলিশ আটক করেছে।

পুলিশ জানায়, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের হাসনাবাদ গ্রামের মানিক মিয়ার পুত্র ছৈল মিয়ার সঙ্গে গত শুক্রবার গাজীনগরের শামছুল আলমের কন্যা জহুরা বেগমের বিয়ে হয়। রোববার স্বামী স্ত্রীসহ আত্মীয়-স্বজনরা উপজেলার গাজীনগর গ্রামে কনের বাড়িতে ফিরতি যাত্রায় যান।

রাত ১০ টায় ফিরে আসার আগে দাদী শাশুড়িকে সালাম করার সময় কনের আপন ফুফাতো ভাই ঘাতক শাহীন মিয়া ধারালো রাম-দা দিয়ে পিছন দিক থেকে এলোপাথাড়ি কোপাতে থাকে। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন ছৈল মিয়া। স্থানীয়রা তাকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা তার অবস্থা আশংকাজনক দেখে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। রাত ২ টায় আহত ছৈল মিয়াকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার থাকে মৃত ঘোষণা করেন।

এদিকে সোমবার সকালে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ স্থানীয়দের সহযোগিতায় ঘাতক শাহীন মিয়াকে আটক করে।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি আল আমিন জানান, ছৈল মিয়া খুনের ঘটনায় জড়িত শাহীন মিয়াকে আটক করা হয়েছে। নিহতের স্বজনরা মামলা দায়ের প্রস্তুতি নিচ্ছেন। মামলা হলে এবং ময়না তদন্তের রিপোর্ট পেলে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।