‘খালেদা জিয়ার মামলার সাথে রাজনৈতিক কোন সম্পর্ক নেই’

‘খালেদা জিয়ার মামলার সাথে রাজনৈতিক কোন সম্পর্ক নেই’

শেয়ার করুন

কুষ্টিয়া প্রতিনিধি:

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, খালেদা জিয়া বা কোন ব্যাক্তিই আইনের উর্দ্ধে নয়। আইন কানুন ও আদালতের বিধান অনুযায়ী বেগম খালেদা জিয়ার মামলা পরিচালিত হচ্ছে। এর সাথে কোন রাজনৈতিক সম্পর্ক নেই। তিনি আরো বলেন, আইন প্রয়োগে বাধাদানকারীদের জন্য অন্য আইন আছে। সুতরাং বেগম খালেদা জিয়া বা তার দোসররা যদি বিচার কার্যকে বাধাগ্রস্থ করে তাহলে আইন প্রয়োগের বাধাদানকারী হিসেবে তার আলাদা মামলা হতে পারে।

শুক্রবার সকাল ১০টায় কুষ্টিয়া সার্কিট হাউসে দলীয় নেতা-কর্মীদের সাথে মতবিনিময় শেষে ‘খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়না দিয়ে বিএনপিকে হয়রানী করছে মির্জা ফকরুলের এমন অভিযোগ ও রোববার সারাদেশে বিএনপির বিক্ষোভ কর্মসূর্চী’ নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ইনু জনগনকে উদ্দেশ্য করে বলেন, মুক্তিযোদ্ধাদের স্বপক্ষের নেত্রী শেখ হাসিনার পক্ষে অটল হয়ে দাড়ান। রাজাকারের বন্ধু, জঙ্গীর সঙ্গী বেগম খালেদা জিয়াকে বর্জন করে বাংলাদেশকে চক্রান্ত, ষড়যন্ত্র ও সাম্প্রদায়িকতার হাত থেকে রক্ষা করুন।

এসময় কুষ্টিয়া জেলা প্রশাসক মো. জহির রায়হান, জেলা জাসদের সভাপতি আলহাজ্ব গোলাম মহসিন, সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপনসহ জাসদ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। পরে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু জেলার মিরপুরে মুক্তিযোদ্ধা দিবসের আলোচনা সভাসহ উন্নয়নমূলক বিভিন্ন কর্মসূচীতে অংশ নেন।