টি-টোয়েন্টিতেও শ্রীলঙ্কাকে হারালো ইংল্যান্ড

টি-টোয়েন্টিতেও শ্রীলঙ্কাকে হারালো ইংল্যান্ড

শেয়ার করুন

England's cricketer Joe Denly (C) celebrates after he dismissed Sri Lankan cricketer Lasith Malinga (back, R) during the Twenty20 International cricket match between Sri Lanka and England at the R. Premadasa Stadium in Colombo on October 27, 2018. (Photo by ISHARA S. KODIKARA / AFP) (Photo credit should read ISHARA S. KODIKARA/AFP/Getty Images)
স্পোর্টস ডেস্ক :

ওয়ানডে সিরিজ জয়ের পর একমাত্র টি-টোয়েন্টিতেও শ্রীলঙ্কাকে ৩০ রানে হারিয়েছে ইংল্যান্ড। অতিথিদের দেয়া ১৮৮ রানের টার্গেটে খেলতে নেমে ১৫৭ রানে থামে শ্রীলঙ্কার ইনিংস।

কলম্বোয় টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ১৮৭ রান করে ইংল্যান্ড। দলের পক্ষে জেসন রয় ৩৬ বলে খেলেন ৬৯ রানের ঝড়ো ইনিংস। এছাড়া মঈন আলী ২৭ ও স্টোকসের ব্যাট থেকে আসে ২৬ রান। শ্রীলঙ্কার লাসিথ মালিঙ্গা ও আমিলা আপনসো নেন ২টি করে উইকেট।

জবাবে, শুরু থেকেই নিয়মিত বিরতিতে উইকেট হারাতে থাকে শ্রীলঙ্কা। ২০ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৫৭ রান তুলতে সক্ষম হয় স্বাগতিকরা। সর্বোচ্চ ৫৭ রান করেন থিসারা পেরেরা। এছাড়া দিনেশ চান্দিমাল ২৬ ও কামিন্দু মেন্ডিসের ব্যাট থেকে আসে ২৪ রান। ডেনলি নেন ৪ উইকেট।